skip to Main Content

অ্যাডভার্টোরিয়াল I রাইজের ‘স্ট্রিট ওয়্যার’

১০ ডিসেম্বর ২০২১। রাজধানীর যমুনা ফিউচার পার্কে নতুন ডিজাইনের দারুণ সব পোশাকে র‌্যাম্প মাতালেন একদল ফ্যাশন মডেল। আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে ‘অল মাস্কড আপ- স্ট্রিট ওয়ার’ শিরোনামে ওই ফ্যাশন শোর আয়োজন করে লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ।
যমুনা ফিউচার পার্কে রাইজের শোরুমের তিন বছর পূর্তি উপলক্ষে ছিল এই আয়োজন। রাইজের সিইও ফাহিম মোশাররফের পরিকল্পনায় ফ্যাশন শোটি বাস্তবায়নে কাজ করেন তানজিলা তানভীন ও তার টিম।
‘একটি পোশাক মানুষের ব্যক্তিত্বের গল্প বলে। আমরা সেই সব গল্প আরও স্পষ্ট করে তুলে ধরতে সাহায্য করি পোশাকের মধ্য দিয়ে। বাংলাদেশ খুব শিগগির বিশ্বের একটি ফ্যাশন হাব হতে যাচ্ছে। আমরা দেশের মানুষের পোশাকের প্রয়োজন মেটানোর চেষ্টা করছি। তাই বাংলাদেশের ঐতিহ্যকে বুকে ধারণ করে রাইজ তার পোশাক ডিজাইন করে,’ বলেন ফাহিম।
ফ্যাশন শোতে তারকাদের পাশাপাশি ছিলেন নগদের চিফ পাবলিক অ্যাফেয়ার্স অফিসার সোলাইমান সুখন, রাইজের মার্কেটিং এক্সিকিউটিভ সাব্বির আফনানসহ ব্র্যান্ডটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।
বলে রাখা ভালো, ২০১৪ সালে স্ট্রিট ফ্যাশন কালচার নিয়ে বাংলাদেশের ফ্যাশন জগতে যাত্রা শুরু করে লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ। শুরুটা স্ট্রিট ফ্যাশন দিয়ে হলেও দেশের মানুষের চাহিদা অনুযায়ী বর্তমানে ট্র্যাডিশনাল ও ক্যাজুয়াল পোশাকের বিভিন্ন ধরনের কালেকশন তৈরি করছে ব্র্যান্ডটি। পাশাপাশি রাইজের রয়েছে অ্যাকসেসরিজের এক্সক্লুসিভ কালেকশন। ‘প্রাইড ইন ইয়োরসেলফ’ স্লোগানে দৃঢ় বিশ্বাসী রাইজ। আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডটির প্রথম শোরুম উদ্বোধন হয় ২০১৭ সালে।
রাইজই প্রথম তৈরি করে জিম এবং ইয়োগার আলাদা কালেকশন। ইয়োগা ম্যাট ‘রাইজ অ্যাকটিভ’ ব্র্যান্ডটির একটি নতুন লাইন। পোশাকের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে সানগ্লাস, ব্যাগ, জুতা-মোজা, ঘড়ি, নেকলেস, ইয়াররিং, ওয়ালেট, বেল্ট, ডগট্যাগ, ক্যাপ, ব্রেসলেট, আন্ডার-গার্মেন্টস ইত্যাদি। আন্তর্জাতিক মান ও ডিজাইনের ডেনিম পণ্য যেমন ডেনিম প্যান্টস, জ্যাকেট, শার্ট ইত্যাদির জন্য ব্যাপক ক্রেতাসমাদর পায় রাইজ। পোশাক তৈরির ক্ষেত্রে ব্র্যান্ডটি প্রাধান্য দেয় সেরা মানের ফ্যাব্রিক এবং সর্বোত্তম কোয়ালিটি। ফিটিং ও ডিটেইলিংয়ের ক্ষেত্রে রয়েছে বিশেষ নজর। এ ছাড়া রাইজের অফিশিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ব্র্যান্ডটির যেকোনো পণ্য।
ব্র্যান্ডটির ফেসবুক পেজ: www.facebook.com/risebrandclothing; ওয়েবসাইট:www.rise-brand.com; ইনস্টাগ্রাম: rise-brand এবং কেয়ার লাইন নম্বর: ০১৭৫৫-৫৫৬৬১৩। অনলাইন ছাড়াও মোট ১৫টি আউটলেট আছে ঢাকা, কুমিল্লা ও সিলেটে।
শাখা: বসুন্ধরা সিটি শপিং মল, লেভেল-১, শপ-৮১, ৮১এ, ৮১বি এবং লেভেল-২, শপ-২৩, ২৪, ৩৭ ও ৩৮, ব্লক সি, পান্থপথ। হাউস-৭৬, ব্লক ডি, রোড-১১, বনানী। ৩৭ সোনারগাঁও জনপথ, সেক্টর-৭, উত্তরা মডেল টাউন। যমুনা ফিউচার পার্ক, জিবি-০০৫-০০৬, গ্রাউন্ড ফ্লোর, নর্থ কোর্ট। সনি স্কয়ার, দ্বিতীয় তলা, মিরপুর ১, ঢাকা। ৩০ পূর্বাচল হাউজিং, রিং রোড, আদাবর। নাভানা বেইলি স্টার, তৃতীয় তলা, শপ-২১-২২, বেইলি রোড। কিউ আর টাওয়ার, তৃতীয় তলা, বাদুড়তলা, কান্দিরপাড়, কুমিল্লা। আর্কেডিয়া দর্শন দেউড়ি, লেভেল-১, শপ-৫-৯, আম্বরখানা, সিলেট। এস এল শপিং প্লাজা, হাউস-১০০, ওয়ার্ড-২০, বোয়ালিয়া, রাজশাহী। হোসনে আরা ভিলা, ১০০০/এ, সিডিএ অ্যাভিনিউ, পূর্ব নাসিরাবাদ, চট্টগ্রাম। আইকন খাজা টাওয়ার, ৫৪ শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক, ফেনী। তাইবা সেন্টার, নিচতলা (পশ্চিম পাশ), এ-৫৫ মজিদ সরণি, খুলনা। আকুরটাকুরপাড়া, (টাঙ্গাইল পৌর ভবনের কাছে), জেলা সদর রোড, টাঙ্গাইল।
 ফ্যাশন ডেস্ক
ছবি: রাইজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top