skip to Main Content
পূজার ‘খুশি’তে রঙিন ‘সারা’

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, সারার পূজার কালেকশনের এবারের থিম শরতের খুশি। এতে পোশাকের ডিজাইনে ঐতিহ্যবাহী কারুশিল্পকে আধুনিক নান্দনিকতার সঙ্গে মিশিয়ে এথনিক পোশাক তৈরি করা হয়েছে। যেখানে প্রতিফলিত হয়েছে বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি।

উচ্চ মানের কাপড়, সুঁই-সুতোর বুনন এবং উজ্জ্বল রঙের ব্যবহার করা হয়েছে। সৌন্দর্য ও আরামের সমন্বয়ে পূজা সংগ্রহকে পরিপূর্ণ করে তুলেছে সারা। থিমের সঙ্গে মিল রেখে ডিজাইন, পোশাকের প্যাটার্ন ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন চক্রে আঁকা শিল্প।

সময়, স্থান, আবহাওয়ার বিবেচনায় দেশি ব্র্যান্ড সারার পূজা কালেকশনে ব্যবহৃত সুতি, ভিসকস, সিনথেটিক, জ্যাকার্ড, সিল্ক, ডাবল জর্জেট, ডেনিম ও নিট ফ্যাব্রিকসের বিভিন্ন সমন্বয়।

মোটিফ হিসেবে এথনিক পোশাকের নকশাগুলোতে পেইসলি, ফ্লোরাল ও পিকক, সূক্ষ্ম প্রিন্ট করা হয়েছে। লাল, কমলা, বাদামি, নীল, লাইম গ্রিন, স্কাই ব্লু, গোলাপি, ম্যাজেন্টা, সাদা, পিচ ও আরও বিভিন্ন রং প্রাধান্য পেয়েছে। পোশাকের প্যাটার্নে ব্যবহৃত হয়েছে এ লাইন ড্রেস, শিফট ড্রেস, ম্যাক্সি ড্রেস, চিনোস, কার্গো প্যান্ট, টিউনিক ও আনারকলি কাট।

এ বছর সারার পূজা কালেকশনে নারীদের জন্য থাকছে কুর্তি, ফ্যাশন টপস, স্কার্ফ, থ্রিপিস, টু পিস সেট ও শাড়ি। পুরুষদের জন্য পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট ইত্যাদি। এ ছাড়াও কিশোর বয়সীদের জন্যও আকর্ষণীয় সংগ্রহ তৈরি রয়েছে। ৩৫০ টাকা থেকে শুরু করে ৫৫০০ টাকার মধ্যে পূজার কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

আউটলেটের পাশাপাশি সারার নিজস্ব ওয়েবসাইট www.saralifestyle.com, ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রাম থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাওয়া যাবে।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন
    ছবি: সারা’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top